Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

একটি বিশেষ ঘোষনা: এতদ্বারা বারঘরিয়া ইউনিয়নের অধিবাসীদের জানানো যাচ্ছে যে, সদ্য জন্মগ্রহণকৃত ০ থেকে ৪৫ দিন ও ১বছর বয়সের শিশুর নিবন্ধন করা হয়নি তাদের যতদ্রুত সম্ভব নিবন্ধন করুন । মৃতব্যক্তির মৃত্যুর ০ থেকে ৪৫ দিনের মধ্যে মৃত্যুনিবন্ধন সম্পন্ন করে আপনার আইনি দায়িত্ব পালন করবেন উল্লেখ্য যে, ০ থেকে ৪৫ দিনের শিশুর জন্মনিবন্ধন করতে পিতা মাতার জন্মনিবন্ধন লাগবে না।  এ বিষয়ে আপনাদেরকে সার্বিক সহযোগীতা প্রদানের জন্য নিজনিজ ওয়ার্ডের গ্রামপুলিশদের সাথে যোগাযোগ করুন। বি:দ্র: যদি কোন ব্যক্তি জন্ম-মৃত্যু নিবন্ধনের তথ্য গ্রামপুলিশদের প্রদান না করে তবে জন্ম ও মৃত্যু আইন-২০১৩ মোতাবেক ৫০০০/- টাকা অথবা ১ বছর কারাদণ্ড দেয়া হতে পারে০-১ বছরের নিবন্ধনের জন্য ফোনে +8809696474345 অথবা https://m.me/Baragharia.UP ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করুন।


শিরোনাম
বারঘরিয়া ইউনিয়নে ২০২৩-২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা
বিস্তারিত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৪নং বারঘরিয়া ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে এক উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়। সোমবার বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত বাজেট সভায় ইউনিয়ন পরিষদ সচিব মো. মুখলেসুর রহমান বাজেট ঘোষণা করেন। বাজেটে রাজস্ব ও উন্নয়ন মিলিয়ে সম্ভাব্য আয় ধরা হয়েছে 1 কোটি 50 লাখ 22 হাজার 275 টাকা। সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে 1 কোটি 49 লাখ 38 হাজার 325 টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে 63 হাজার 950 টাকা।

চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ সভাপতিত্বে উন্মুক্ত বাজেট সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য তাসিকুল ইসলাম, মো. আব্দুল মালেক, মো. আফজাল হোসেন, মো. কালু উদ্দীন, সবুজ মিঞা, সবর আলী, নাসিম আলী, মোসা. সুলেখা বেগম, মোসা. নাসরিন বেগম পপি, মোসা. রেবেকা বেগম, ইউপি হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর মো. আল আমীন, মোসা. আইরিন বেগম, কারিগরি প্রশিক্ষক, উপজেলা সমাজসেবা অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ, পান্ডব কুমার সিংহ, পরিবার পরিকল্পনা পরিদর্শক, বারঘরিয়া ইউনিয়ন সহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।


ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
29/05/2023
আর্কাইভ তারিখ
31/12/2023