Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

একটি বিশেষ ঘোষনা: এতদ্বারা বারঘরিয়া ইউনিয়নের অধিবাসীদের জানানো যাচ্ছে যে, সদ্য জন্মগ্রহণকৃত ০ থেকে ৪৫ দিন ও ১বছর বয়সের শিশুর নিবন্ধন করা হয়নি তাদের যতদ্রুত সম্ভব নিবন্ধন করুন । মৃতব্যক্তির মৃত্যুর ০ থেকে ৪৫ দিনের মধ্যে মৃত্যুনিবন্ধন সম্পন্ন করে আপনার আইনি দায়িত্ব পালন করবেন উল্লেখ্য যে, ০ থেকে ৪৫ দিনের শিশুর জন্মনিবন্ধন করতে পিতা মাতার জন্মনিবন্ধন লাগবে না।  এ বিষয়ে আপনাদেরকে সার্বিক সহযোগীতা প্রদানের জন্য নিজনিজ ওয়ার্ডের গ্রামপুলিশদের সাথে যোগাযোগ করুন। বি:দ্র: যদি কোন ব্যক্তি জন্ম-মৃত্যু নিবন্ধনের তথ্য গ্রামপুলিশদের প্রদান না করে তবে জন্ম ও মৃত্যু আইন-২০১৩ মোতাবেক ৫০০০/- টাকা অথবা ১ বছর কারাদণ্ড দেয়া হতে পারে০-১ বছরের নিবন্ধনের জন্য ফোনে +8809696474345 অথবা https://m.me/Baragharia.UP ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করুন।


শিরোনাম
শপথ নিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ
বিস্তারিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর, নাচোল ও ভোলাহাট উপজেলার ১৯টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানরা শপথ নিয়েছেন। বিকেলে তাদেরকে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।
শপথে অংশ নেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ, নাচোল উপজেলার ৪টি ও ভোলাহাট উপজেলার ১টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।
শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুব-উল-ইসলাম।
শপথ নেয়া চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ হলেন বালিয়াডাঙ্গা ইউপির মো. আতাউল হক, গোবরাতলা ইউপির মো. রবিউল ইসলাম, বারঘোরিয়া ইউপির মো. হারুন-আর-রশিদ, মহারাজপুর ইউপির মো. নাহিদ ইসলাম, রানীহাটি ইউপির মো. রহমত আলী, চরঅনুপনগর ইউপির এস আব্দুল বাদী, দেবীনগর ইউপির মো. হাফিজুর রহমান, আলাতুলী ইউপির মো. জয়নাল আবেদীন, শাহজাহানপুর ইউপির মো. তারিকুল ইসলাম, ইসলামপুর ইউপির মো. জসিম উদ্দীন, চরবাগডাঙ্গা ইউপির মো. শাহীদ রানা টিপু, নারায়ণপুর ইউপির মো. নাজির হোসেন, সুন্দরপুর ইউপির মো. হাবিবুর রহমান ও ঝিলিম ইউপির গোলাম লুৎফুল হাসান।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/02/2022
আর্কাইভ তারিখ
30/04/2022